১৮ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
ঝালকাঠি’তে মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণের পর হত্যা

ঝালকাঠি’তে মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণের পর হত্যা

মোঃ মনির হোসেন ঝালকাঠি :ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়নের পশ্চিম কামদেবপুর গ্রামের নিজ বসতবাড়ীর পিছনের বাগান থেকে মঙ্গলবার সকাল ১০ টার দিকে মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ ।নিহত মোসাঃ স্মৃতি আক্তার (৩৫) এলাকার মতিউর রহমান মোল্লা’র মেয়ে।
স্থানীয়রা এক নারীর মৃতদেহ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে।

নলছিটি থানা পুলিশ জানায় স্থানীয়রা একটি মৃত দেখতে পেয়ে পুলিশকে জানালে এক নারীর উলঙ্গ অবস্থায় মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত নারীর মাথা ও বুকে আঘাতের চিহ্ন রয়েছে। অজ্ঞাতনামা ব্যক্তিরা মহিলাকে ধর্ষণের পর হত্যা করে থাকতে পারে।

খবর পেয়ে ঘটনা স্থানে ছুটে যান পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল তিনি নলছিটি থানা পুলিশকে রহস্য উদঘাটন ও দ্রুত অপরাধীদের শনাক্ত করার নির্দেশনা দেন। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য ভিকটিমের লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019